রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

২০২৩ সালের এপ্রিল মাসে ৬ রাশির জাতক-জাতিকারা গ্রহের অবস্থান থেকে শুভ ফল পাবেন। তাঁরা কর্মজীবনে পাবেন নতুন সুযোগ। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকারা এপ্রিল মাসে উপকার পাবেন:

  |   শনিবার, ০১ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   14 বার পঠিত

২০২৩ সালের এপ্রিল মাসে ৬ রাশির জাতক-জাতিকারা গ্রহের অবস্থান থেকে শুভ ফল পাবেন। তাঁরা কর্মজীবনে পাবেন নতুন সুযোগ। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকারা এপ্রিল মাসে উপকার পাবেন:

২০২৩ সালের এপ্রিল মাসকে গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের দিক থেকে বিশেষ বলে মনে করা হয়। এ মাসে একাধিক গ্রহের পরিবর্তন হতে চলেছে। যা প্রভাবিত করবে ১২ রাশিকেই। তবে এপ্রিল মাসে ৬ রাশির জাতক-জাতিকারা গ্রহের অবস্থান থেকে শুভ ফল পাবেন। তাঁরা কর্মজীবনে পাবেন নতুন সুযোগ। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকারা এপ্রিল মাসে উপকার পাবেন-

মেষ রাশি (২১ মার্চ১৯ এপ্রিল) ২২ এপ্রিল মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের অবস্থানের কারণে এই রাশির জাতক-জাতিকাদের জন্য এপ্রিল মাসটি দারুণ কাটবে। তবে কিছু বাধাও আসবে। মঙ্গল গ্রহের অনুকূল অবস্থান এই রাশির জাতক-জাতিকাদের শুভ ফল দেবে। তাঁরা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। এপ্রিল মাসের দ্বিতীয় ভাগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য কর্মজীবন, অর্থ ইত্যাদির দিক থেকে ভালো যাবে। ভাগ্যের সঙ্গ পাবেন আপনি। আয় বাড়তে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল২০ মে) বৃষ রাশির জাতক জাতিকারা এ মাসে ব্যয় নিয়ন্ত্রণ করুন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। কাজের আচরণে কোনও ভাবেই অহংকার দেখানো উচিত নয়। আপনার কথাবার্তায় সংযম রাখুন। কাছের মানুষের সঙ্গে মত পার্থক্য বাড়তে পারে। প্রযুক্তি ব্যবহার করে অর্থ উপার্জন সম্ভব। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান বাড়তে পারে। কর্মজীবনে উন্নতি।

মিথুন রাশি (২১ মে২০ জুন) এপ্রিল মাসে মিথুন রাশির জাতক-জাতিকারা কাঙ্ক্ষিত ফল পাবেন। ১৫ এপ্রিলের পর তাঁরা অনুকূল ফল পেতে পারেন। ভালো অর্থ উপার্জনে সক্ষম হবেন। এই রাশির জাতক-জাতিকারা অপ্রত্যাশিত সাফল্য পেতে ব্যবসায় ভালো আয় দেবে। মিথুন রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে কাজ করলে তাঁরা সাফল্য পাবেন।

কর্কট রাশি (২১ জুন২২ জুলাই) এপ্রিল মাসে কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন, অর্থ ও স্বাস্থ্য ইত্যাদির দিক থেকে ফল পাবেন। এই মাসে চাকরিতে উন্নতির যোগ। এবং কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। এপ্রিল মাসে আপনার খরচ বাড়তে পারে। এই সতর্ক হোন। কাজে আসতে পারে বাধা। তবে বাধা অতিক্রম করে এগিয়ে যান। পরিশ্রম করলে ফল পাবেন। ভাগ্য আপনার সঙ্গে।

সিংহ রাশি (২৩ জুলাই২২ অগাস্ট)

এপ্রিল মাসে সিংহ রাশির জাতক জাতিকারা উন্নতি পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ১৫ এপ্রিলের পরের সময়টি সিংহর জন্য ভাল কাটবে। নৈতিক ক্ষমতার উন্নতি হবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। শিক্ষার্থীরা লেখাপড়ায় মনোযোগী হবেন। রাগ থেকে সাবধান। লেনদেনে সতর্ক থাকুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

কন্যা রাশি (২৩ অগাস্ট২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির অধিপতি বুধ, মেষ রাশিতে বসে আছে। কন্যার জাতকরা এপ্রিল মাসে উন্নতির সুযোগ পাবেন। ব্যবসায় লাভ হবে। চাকরিতে ভাল ব্যবহার বজায় রাখুন। কেরিয়ারে মনোযোগ দিন। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। এই সময়ে স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর)

তুলা রাশির অধিপতি শুক্র, মেষে বসে আছেন। বিশেষ করে অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণে রাখুন। একটি বাজেট তৈরি করুন। সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিন। বুদ্ধিমত্তার সঙ্গে শব্দচয়ন করুন। বিনিয়োগের জন্য এই মাসটি ভাল। তুলার জাতকদের লেখাপড়ায় বেশি মনোযোগ দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর২১ নভেম্বর)

এই মাসে আর্থিক লাভের সুযোগ থাকবে। নতুন চাকরির সুযোগ আসবে। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন।  ধার নেওয়া থেকে সাবধান। এই সময়ে শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জিত হবে। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর২১ ডিসেম্বর)

এমাসে চিন্তা করে প্রতিটি কাজ করুন। কারও কথায় জড়াবেন না। মানুষের ইশারায় নিজের আদর্শ পরিবর্তন করবেন না।  এপ্রিল মাস স্বাভাবিক থাকবে। শুধু অলসতা ছেড়ে সব কাজ করুন, ফল ভাল হবে। কাজের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। ব্যবসায় আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। লেখাপড়ায় মনোযোগ দিন। মন যেন কোথাও না ঘুরে যায়।

মকর রাশি (২২ ডিসেম্বর১৯ জানুয়ারি)

যোগাযোগ বাড়াতে থাকুন। এপ্রিলে সক্রিয়তা বাড়বে। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। ইতিবাচকতা নিয়ে এগিয়ে যেতে থাকুন। পড়ার আগ্রহ নিন। বিরোধীরা শান্ত থাকবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। ভাইদের সঙ্গে বৈঠক হবে। পরবর্তী অংশে ধৈর্য ধরুন। অতিথিদের সম্মান করুন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

এই রাশির জাতক-জাতিকাদের জন্য এপ্রিল মাস দারুণ যাবে। গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে আপনি আপনার আটকে থাকা কাজে সাফল্য  জাতক-জাতিকাদের জন্য এপ্রিল মাস দারুণ যাবে। শুধু তাই নয়, এই মাসে আপনার কঠিন কাজগুলো সম্পন্ন হবে। পরিবারের সমস্যা হতে পারে, তবে পরিস্থিতি আপনার অনকূলে থাকবে। আপনার অর্থভাগ্য তুঙ্গে। ব্যবসায় বড় সিদ্ধান্ত নেওয়ার সেরা সময়। চাকরিতে উন্নতির যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সূচক মাস। বদলি ও পদোন্নতি সম্ভব। কাজের ব্যবসা আশানুরূপ হবে। প্রথমার্ধে সবাইকে সঙ্গে নিয়ে যাবে। পরবর্তীতে রক্তের সম্পর্কের গতি থাকবে। খাবারের উন্নতি হবে।  পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সাফল্য আসবে। বিভ্রান্তির চাপ এড়িয়ে চলুন।

Facebook Comments Box

Posted ৮:১০ এএম | শনিবার, ০১ এপ্রিল ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।